1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফরিদপুরে মানবাধিকার কর্মীর উপর সন্ত্রাসী হামলা : মানবাধিকার উদ্বিগ্ন নরসিংদীর শিবপুর উপজেলায় আওয়ামী লীগ এর ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত । রাজশাহীর গোদাগাড়ীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত – ঝিনাইগাতীতে আওয়ামী লীগ এর ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের উদ্যোগে ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন পটুয়াখালীতে যথা‌যোগ‌্য মর্যাদায় ও নানা আয়োজনের মধ্য দিয়ে আওয়ামী লীগের ৭৫’তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  রাসেল’স ভাইপার নিয়ে গ্রামাঞ্চলে ভয় ও উদ্বেগ জগন্নাথপুরে ঝুকিতে জগদীশপুর গ্রামের খালের সেতু ঘটতে পারে দুর্ঘটনা দুুমকিতে ইউপি ভবন নির্মাণের দাবিতে মানববন্ধন।  মসজিদ প্লাবিত হওয়ায় নামাজ আদায় করতে পারছেননা মুসল্লীরা
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

শোকাবহ আগস্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানের প্রস্তুতি সভায় চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল ।

  • প্রকাশিত: মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩

মোঃ আলতাফ হোসেন বাবু,স্টাফ রিপোর্টার রাজশাহী:

রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার ০৭ নং দেওপাড়া ইউনিয়ন পরিষদকে দেশের মধ্যে অন্যতম স্মার্ট পরিষদ হিসেবে রুপান্তর করতে ও ইউপির জনগোষ্ঠীর জীবন মানোউন্নয়নের লক্ষে কাজ করে যাচ্ছেন তরুণ সমাজসেবক, রাজশাহী-১ আসনের এমপি ওমর ফারুক চৌধুরীর বিশ্বস্ত ভ্যানগার্ড তরুণ চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল। ইতিমধ্যে এই তরুণ চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের জনদুর্ভোগ নিরসনে ইউপি বাসীকে সঙ্গে নিয়ে দিনরাত কাজ করে যাচ্ছেন। শুধু তাই না, এই তরুণ চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল তরুণদের সঙ্গে নিয়ে মাদক নির্মূলে ইউনিয়নের বিভিন্ন মাঠে যুবকদের খেলাধুলার ব্যবস্থা করে দিচ্ছেন। এমনকি ইউনিয়নের পরিবেশ রক্ষায় নিয়মিত ভাবে রোপণ করা হচ্ছে বিভিন্ন প্রজাতির ফলজ বনজ বৃক্ষ।

 

এতে করে একজন তরুণ প্রজন্মের নেতা হিসেবে চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেলের উন্নয়ন মুখী কর্মকান্ড দেখে ইউপিবাসী তাকে যেন ঘরের সন্তান হিসেবে পরিবারে জায়গা দিয়ে সিক্ত করেছেন ইউপিবাসী। দেওপাড়া ইউনিয়নের রাজাবাড়ী গ্রামের বাসিন্দা আমিনুল ইসলাম বলেন, দেওপাড়া ইউনিয়ন পরিষদ প্রতিষ্ঠিত হলেও এই পরিষদে একের পর এক চেয়ারম্যান এলে গেলেও তেমন কোন উন্নয়নের ছোঁয়া লাগেনি ইউপিবাসীর জীবন মানোন্নয়নে। না হয়েছে তেমন কোন ভালো মানের রাস্তা ঘাট, না ছিলো পানি নিষ্কাসনের জন্য কোন ডেনেজ ব্যবস্থা। বর্ষা মৌসুমে রাস্তায় জমে থাকে হাঁটু সোমান পানি। রাস্তা ঘাট দিয়ে চলাচলের জন্য পোহাতে হতো চরম দূর্ভোগ। কিন্তু এখন আর দেওপাড়া ইউনিয়নের মানুষকে দূর্ভোগ পোহাতে হয়না।

 

বর্তমান চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল জনপ্রতিনিধি নির্বাচিত হওয়ার পর থেকে একযোগে শুরু করা হয় ইউনিয়নের উন্নয়ন কাজ। আগের চেয়ারম্যানদের চাইতে অনেক অনেক বেশি আশার চেয়েও বেশি উন্নয়ন মূলক কাজ হচ্ছে দেওপাড়া ইউনিয়নে। তার পরেও কিছু দুষ্কৃতকারীরা চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেলের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারণায় লিপ্ত রয়েছে। দল থেকে ছিটকে পড়া কিছু বগি নেতারা তাদের এজেন্ডা বাস্তবায়নে জনাব মোঃ বেলাল উদ্দিন সোহেলের বিরুদ্ধে নানামুখী অপপ্রচার চালাচ্ছে যা,চেয়ারম্যান বেলাল উদ্দিন প্রত্যাখান করেছেন। 

 

আগামী ৩১শে আগষ্ট শোকাবহ আগস্টের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। 

 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, মাননীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। 

 

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, মোঃ জাহাঙ্গীর আলম চেয়ারম্যান, গোদাগাড়ী উপজেলা পরিষদ, জনাব অয়েজ উদ্দিন বিশ্বাস সভাপতি, গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগ ও মেয়র, গোদাগাড়ী পৌরসভা, জনাব মোঃ আব্দুর রশিদ সাধারণ সম্পাদক, গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগ ও সদস্য, জেলা পরিষদ রাজশাহী। আরও উপস্থিত থাকবেন অন্যান্য অতিথি বৃন্দ সহ ওয়ার্ড, ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ। 

 

দেওপাড়া ইউনিয়ন পরিষদের তরুণ চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল বলেন, দেওপাড়া ইউনিয়ন পরিষদে অনেক জনপ্রতিনিধি নির্বাচিত হয়ে চেয়ারে বসেছে, কিন্তু তারা ইউপি বাসীর জনদূর্ভোগ দূর করতে পারেনি। তারা ইউপি বাসীর মানোন্নয়ন না করতে পারলেও নিজেদের উন্নয়ন ঠিক করেছেন। আমি জনগণের ভালোবাসায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছি, আমি কোন স্বার্থের জন্য নয় মানবতার জন্য ইউপি বাসীর পাশে দাঁড়িয়েছি। এবং আগামীতেও তাদের পাশে থাকবো ইনশাআল্লাহ বলে তিনি জানান। আগামী ৩১ শে ডিসেম্বর শোকাবহ আগস্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে দেওপাড়া ইউনিয়ন পরিষদের দুই নং ওয়ার্ডের কদম শহর উচ্চ বিদ্যালয় মাঠে এই শোক সভাকে সাফল্য মন্ডিত করতে চেয়ারম্যান জননেতা মোঃ বেলাল উদ্দিন সোহেল প্রতিটি ওয়ার্ডে নেতা কর্মীদের সাথে প্রস্তুতি সভা পরিচালনা করেন। তার ই ধারাবাহিকতায় গতকাল রাতে কদম শহর উচ্চ বিদ্যালয়ে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বেলাল উদ্দিন সোহেল প্রতিটি ওয়ার্ডের নেতা কর্মীদের দিক নির্দেশনা মুলক পরামর্শ দিয়েছেন এবং সকলকে উক্ত অনুষ্ঠানে উপস্থিত থাকার আহবান জানান। 

উক্ত অনুষ্ঠান সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার ০৭ নং দেওপাড়া ইউনিয়নের চেয়ারম্যান জননেতা মোঃ বেলাল উদ্দিন সোহেল।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews