1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফরিদপুরে মানবাধিকার কর্মীর উপর সন্ত্রাসী হামলা : মানবাধিকার উদ্বিগ্ন নরসিংদীর শিবপুর উপজেলায় আওয়ামী লীগ এর ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত । রাজশাহীর গোদাগাড়ীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত – ঝিনাইগাতীতে আওয়ামী লীগ এর ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের উদ্যোগে ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন পটুয়াখালীতে যথা‌যোগ‌্য মর্যাদায় ও নানা আয়োজনের মধ্য দিয়ে আওয়ামী লীগের ৭৫’তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  রাসেল’স ভাইপার নিয়ে গ্রামাঞ্চলে ভয় ও উদ্বেগ জগন্নাথপুরে ঝুকিতে জগদীশপুর গ্রামের খালের সেতু ঘটতে পারে দুর্ঘটনা দুুমকিতে ইউপি ভবন নির্মাণের দাবিতে মানববন্ধন।  মসজিদ প্লাবিত হওয়ায় নামাজ আদায় করতে পারছেননা মুসল্লীরা
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

সফাত উল্লাহ উচ্চ বিদ্যালয় জগদীশপুরে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

  • প্রকাশিত: বুধবার, ৮ নভেম্বর, ২০২৩

মোঃ মুকিম উদ্দিন,জগন্নাথপুর(সুনামগঞ্জ)প্রতিনিধি:
সুনামগঞ্জের জগন্নাথপুরে শিক্ষকদের সমন্বয়ে নতুন কারিকুলাম সম্পর্কে ৬ষ্ঠ ও ৭ম শ্রেণীর শিক্ষার্থীদের বার্ষিক সামষ্টিক মূল্যায়ন সম্পর্কে অবহিতকরণ এবং শিক্ষা সম্পর্কে অপপ্রচার রোধে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে সফাত উল্লাহ উচ্চ বিদ্যালয় জগদীশপুরে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ১১ ঘটিকায় সফাত উল্লাহ উচ্চ বিদ্যালয়ের একটি কক্ষে বিদ্যালয়ের প্রধান শিক্ষক সব্বির আহমদ চৌধুরীর সভাপতিত্বে অভিভাবক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক বিজন বিহারি দাস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ জাহেদ আলী প্রমুখ।

সফাত উল্লাহ উচ্চ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ অনুষ্ঠানটির আয়োজন করেন।
বিদ্যালয়ের সহকারী শিক্ষক রিয়াজ উদ্দিন জনি এর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন প্রধান অতিথি বিজন বিহারি দাস, বিদ্যালয়ের প্রধান শিক্ষক সব্বির আহমদ চৌধুরী প্রমুখ।

অভিভাবকগন নতুন শিক্ষাক্রমের বিভিন্ন সুবিধা ও অসুবিধা নিয়ে প্রশ্ন ও মতামত তুলে ধরেন। প্রধান শিক্ষকের বক্তব্যে তিনি বলেন, নতুন শিক্ষাক্রম স্মার্ট বাংলাদেশ গড়তে ও টেকসই যুগোপযোগী শিক্ষা ব্যবস্থা তৈরি করবে এবং শিক্ষার্থীদের বাস্তবমুখী ও কর্মমুখী শিক্ষায় আগ্রহী করে গড়ে তুলবে।শিক্ষক শিক্ষার্থী অভিভাবক ও সংশ্লিষ্ট সকল পক্ষের মধ্যে সমন্বয় করে বাস্তবায়ন করার প্রতি গুরুত্ব আরোপকরেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews