1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
সর্বশেষ :
জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন বিএনপিতে নতুন পদ পেলেন ৩৯ জন দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন। দুমকিতে মুজিব বর্ষের ঘর পেলো,ভূমিহীন-গৃহহীন ৩০ পরিবার। রাজশাহীর কাঁকন হাট পৌর সভায় উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ভোটে বিজয়ী হয়েছেন কামরুননাহার শিমুল। 
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

সুনামগঞ্জ-৩ আসনের যুক্তরাজ্য বিএন’পির সম্ভাব্য প্রার্থী শিল্পপতি এম এ সাত্তার

  • প্রকাশিত: বুধবার, ২৬ জুলাই, ২০২৩

সেলিম মাহবুব, সুনামগঞ্জ:

বিএনপি থেকে একাদশ নির্বাচনের প্রস্তুতি নিলেও শেষ পর্যন্ত কেন্দ্রের সিদ্ধান্ত মেনে নির্বাচনে অংশগ্রহণ করা হয়নি। এবারও তারা মাঠে আছেন। ভোটারদের সঙ্গে সভা, মতবিনিময় করছেন। তবে হাটবাজারে নিজেদের প্রার্থিতার আভাস দিয়ে যাচ্ছেন। তারই মধ্যে একজন সুনামগঞ্জ-৩ (জগন্নাথপুর শান্তিগঞ্জ) যুক্তরাজ্য বিএনপি সহ-সভাপতি শিল্পপতি এম.এ সাত্তার দীর্ঘদিন যাবত তার নির্বাচনী এলাকা জগন্নাথপুর – শান্তিগঞ্জ হতদরিদ্র লোকজনের মাঝে ত্রান বিতরন চিকিৎসা সহ বিভিন্ন ধরনের আর্থিক সহযোগিতা প্রদান করে আসছেন। ইতিমধ্যে তার নির্বাচনী এলাকায় অসহায় গরীব লোকদের থাকার জন্য ঘর বানিয়ে দিয়েছেন। একইভাবে দলীয় সকল কর্মসূচীসহ তারেক রহমানের উপর মিথ্যা রায়ের প্রতিবাদে এবং বেগম জিয়ার মুক্তির দাবীতে হাজার হাজার পোস্টার ফেস্টুন উপজেলার আনাছে কানাছে লাগিয়ে মানুষের দৃষ্টি আকর্ষন করেছেন। নির্বাচনী এলাকার প্রতিটি গ্রামে তার পক্ষে লিফলেট বিতরন করা হয়েছে। জানা যায় তিনি একজন বিএনপি প্রেমিক। এ ব্যাপারে বিএনপির মনোনয়ন প্রত্যাশি যুক্তরাজ্য বিএনপি নেতা শিল্পপতি এম.এ সাত্তার দৈনিক জাগ্রতদেশকে বলেন, মানুষের কল্যাণে কাজ করে আমি যে আনন্দ ও তৃপ্তি পাই তা অন্য কিছুতে পাই না। নির্বাচনের মাধ্যমে জনগন তাদের বিশ্বস্থ সেবক বাছাই করতে পারে। তিনি সন্ত্রাস, দূর্নীতি, ক্ষুধা, দারিদ্র মাধক ও শোষন মুক্ত সমাজ গঠন ও নারী শিক্ষার সম্প্রসারন এবং সমাজ উন্নয়নের প্রত্যয় নিয়ে এলাকার জনসাধারনের সঙ্গে একাত্ত হয়ে কাজ করার কথা বলেন। তিনি বলেন, হামলা মামলা দিয়ে আমাদের নেতাকর্মীদের ভয় দেখানো হচ্ছে, গণতান্ত্রিক রাষ্ট্রে এটা কাম্য নয়। তিনি আরও বলেন একাদশ সংসদ নির্বাচনে আমি দলের মনোনয়ন প্রত্যাশী ছিলাম, তিনি বলেন, সুষ্টু নির্বাচন হলে এ আসনটি আমরা বেগম জিয়াকে উপহার দিতে পারব ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews