1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফরিদপুরে মানবাধিকার কর্মীর উপর সন্ত্রাসী হামলা : মানবাধিকার উদ্বিগ্ন নরসিংদীর শিবপুর উপজেলায় আওয়ামী লীগ এর ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত । রাজশাহীর গোদাগাড়ীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত – ঝিনাইগাতীতে আওয়ামী লীগ এর ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের উদ্যোগে ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন পটুয়াখালীতে যথা‌যোগ‌্য মর্যাদায় ও নানা আয়োজনের মধ্য দিয়ে আওয়ামী লীগের ৭৫’তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  রাসেল’স ভাইপার নিয়ে গ্রামাঞ্চলে ভয় ও উদ্বেগ জগন্নাথপুরে ঝুকিতে জগদীশপুর গ্রামের খালের সেতু ঘটতে পারে দুর্ঘটনা দুুমকিতে ইউপি ভবন নির্মাণের দাবিতে মানববন্ধন।  মসজিদ প্লাবিত হওয়ায় নামাজ আদায় করতে পারছেননা মুসল্লীরা
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

স্বতন্ত্র প্রার্থী কর্তৃক নৌকার প্রার্থী রাজুকে নিয়ে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন।

  • প্রকাশিত: মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩

রাজ উদ্দিন রায়পুরা(নরসিংদী) প্রতিনিধিঃ নরসিংদীর রায়পুরায় স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান চৌধুরী কর্তৃক এক জনসভায় নৌকার প্রার্থী বর্ষীয়ান রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা রাজিউদ্দিন আহমেদ রাজু এমপিকে নিয়ে মুক্তিযোদ্ধা হিসেবে কটাক্ষ ও বিভিন্ন কটূক্তিকর মন্তব্য করার প্রতিবাদে উপজেলা সেক্টর কমান্ডার ফোরাম ৭১, মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডসহ বিভিন্ন ব্যানারে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে।

 

আজ মঙ্গলবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধন বিভিন্ন কর্মসূচি পালন করে।

 

মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো নজরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আহসান উল্লাহর, বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াদুদ, বীর মুক্তিযোদ্ধা প্রিতি রঞ্জন সাহা, বীর মুক্তিযোদ্ধা আজিজুল ইসলাম, মুক্তিযোদ্ধা সন্তান ও চেয়ারম্যান রিয়াজ মুর্শেদ খান রাসেল, মাহমুদা আক্তার ডলি, আব্দুল হালিম, কামাল উদ্দিন সবুজ, চেয়ারম্যান মঞ্জুর এলাহী প্রমূখ। 

 

বক্তারা, স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান চৌধুরীর কটুক্তির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এমন মন্তব্যের জনসম্মুখে ক্ষমা চাওয়ার আহ্বান জানান। পাশাপাশি প্রশাসন কর্তৃক দ্রুত তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়ার জোর দাবি জানান। পরে তারা উপজেলা পরিষদ চত্বর থেকে মানববন্ধন শেষে মিছিল নিয়ে বের হয়ে বিভিন্ন সড়ক পদক্ষিণ করে। তারা স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও ইউএনও এবং জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক বারাবর স্বরকলিপি প্রদান করে।

 

জানা গেছে, দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনেরেখে সংসদ সদস্য পদপ্রার্থী দলীয় স্বতন্ত্র প্রার্থী নেতাকর্মী ও সমর্থকরা ভোর থেকে রাত পর্যন্ত সাধারণ ভোটারদের মাঝে প্রচার প্রচারণা ব্যস্ত সময় পাড় করছেন। উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ঈগল প্রতিক নিয়ে স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান চৌধুরী গত ২৩ ডিসেম্বর এক নির্বাচনী সভায় ছয় বারের সাংসদ নৌকার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা রাজিউদ্দিন আহমেদ রাজু এমপিকে নিয়ে মুক্তিযোদ্ধের ভূমিকাসহ বিভিন্ন কটূক্তিমূলক বক্তব্য রাখেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews