1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
শনিবার, ২২ জুন ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন
সর্বশেষ :
রাসেল’স ভাইপার নিয়ে গ্রামাঞ্চলে ভয় ও উদ্বেগ জগন্নাথপুরে ঝুকিতে জগদীশপুর গ্রামের খালের সেতু ঘটতে পারে দুর্ঘটনা দুুমকিতে ইউপি ভবন নির্মাণের দাবিতে মানববন্ধন।  মসজিদ প্লাবিত হওয়ায় নামাজ আদায় করতে পারছেননা মুসল্লীরা জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন বিএনপিতে নতুন পদ পেলেন ৩৯ জন দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

হাসপাতাল ভবনে ফাঁটল ঝুকি নিয়ে চলছে চিকিৎসা সেবা

  • প্রকাশিত: বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩

মোঃ মুকিম উদ্দিন জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি:

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মুল ভবনের ছাদে ফাটল। খসে পড়তেছে ছাদের বিভিন্ন স্থানের পলেস্তারা। যে কোন মুহুর্তে ভবন ধ্বসে বড় ধরনের দুর্ঘটনা ঘটার আশন্কায় রোী ও স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত ব্যক্তিরা। এ ভাবে ঝুকি নিয়ি চলছে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা সেবা।

জানা যায় ১৯৬৪ সালে জগন্নাথপুর উপজেলায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্স করা হয়। ২০০৫ সালে ৩১ শয্যার স্বাস্থ্য কমপ্লেক্সে ৫০ শয্যায় উন্নীত করা হয়। তৈরী করা হয় নতুন আরেকটি ভবন।

স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা হাফিজুর রহমান বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সের ভবনটির একেবারে বেহাল দশা । রোগীরা আতঙ্কের মধ্যে থাকে। ছাদের কংক্রিট খসে পড়বে রোগীদের ওপর। এমন অবস্থা দীর্ঘদিনের হলেও আজও সংস্কারের উদ্যোগ নেয়া হয়নি।

স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসকরা বলেন, ভবনে ফাটল দেখা দিয়েছে। আমরা ঝুঁকির মধ্যে রোগীদের চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছি। মাঝে মধ্যে কংক্রিট খসে পড়ে আমাদের ওপর। চিকিৎসা নিতে আসা রোগী, তাদের স্বজন, দায়িত্বরত চিকিৎসক সহ সবাই আতঙ্কে রয়েছেন।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ শায়খুল ইসলাম বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সের পুরাতন প্রশাসনিক ভবনের জন্য কয়েকবার ও নতুন ভবনের জন্য আবেদন করা হয়েছে। আমাদের আরেকটি সমস্যা হচ্ছে নতুন ভবন হওয়ার পর পানি নিষ্কাশনের কোন ব্যবস্থা না থাকায় উপর থেকে পানি দ্বিতীয় ও নীচ তলায় চলে আসে।আইএমএ নামে একটি রুম আছে সেই রুমটি বর্তমানে পরিত্যাক্ত অবস্থায় আছে।

বেহাল দশার বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে লিখিতভাবে একাধিকবার জানানো হয়েছে। আশা করছি, দ্রুত সংস্কারে পদক্ষেপ নেবে কর্তৃপক্ষ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews