1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন। দুমকিতে মুজিব বর্ষের ঘর পেলো,ভূমিহীন-গৃহহীন ৩০ পরিবার। রাজশাহীর কাঁকন হাট পৌর সভায় উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ভোটে বিজয়ী হয়েছেন কামরুননাহার শিমুল।  পটুয়াখালী উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হলেন নতুন তিন মুখ। চরভদ্রাসনে ঈদকে সামনে রেখে গরু-ছাগল লালন-পালনে ব্যস্ত সময় পার করছেন খামারিরা
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

হাসিমুখে ভি চিহ্ন: পৌর বিএনপি নেতা বাচ্চুর জামিন।

  • প্রকাশিত: শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে বয়কট ও তামাশার নির্বাচন দাবী করে এবং ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপি ও ছাত্রদলের চার নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকালে রামগঞ্জ পৌর কলাবাগান সড়ক থেকে তাদের আটক করা হয়।

এদিকে আজ শুক্রবার সকালে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করার সময় বিএনপি ও ছাত্রদলের চার নেতাকে হাসিমুখে সাংবাদিকদের ক্যামেরার সামনে দাঁড়াতে দেখা গেছে। 

গ্রেফতারকৃত হচ্ছেন পৌর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন বাচ্চু, পৌর বিএনপির যুগ্ন আহবায়ক আশরাফ হোসেন পাটোয়ারী, উপজেলা ছাত্রদলের আহবায়ক জহির রায়হান বাবু ও উপজেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ন আহবায়ক মোঃ মামুন হোসেন।

গ্রেফতারকৃতদের আইনজীবি অ্যাডভোকেট খোরশেদ আলম জানান, আজ শুক্রবার বিকালে বিএনপি ও ছাত্রদলের চার নেতাকে মুক্ত করতে বিজ্ঞ আদালতে জামিন চাওয়ার পর বিজ্ঞ বিচারক শুনানী শেষে পৌর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন বাচ্চুকে জামিন দেন।

উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক মনোয়ার হোসেন জানান, মামলা-হামলা, গ্রেফতার করে বিএনপির মনোবল দুর্বল করা যাবে না। গত ২৮ অক্টোবর থেকে আজ পর্যন্ত ৩৩ বিএনপি, ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবকদলসহ অঙ্গসংগঠনের নেতবৃন্দকে গ্রেফতার করা হয়েছে। নেতাকর্মীরা বাড়ীতে থাকতে পারছেন না। 

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান জানান, নাশকতা মামলায় তাদের গ্রেফতার করা হয়েছে।। আজ শুক্রবার তাদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার বিকেলে পৌর কলাবাগান এলাকায় লিফলেট বিতরণকালে তাদের চারজনকে গ্রেফতার করে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews