1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
সর্বশেষ :
দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন। দুমকিতে মুজিব বর্ষের ঘর পেলো,ভূমিহীন-গৃহহীন ৩০ পরিবার। রাজশাহীর কাঁকন হাট পৌর সভায় উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ভোটে বিজয়ী হয়েছেন কামরুননাহার শিমুল।  পটুয়াখালী উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হলেন নতুন তিন মুখ। চরভদ্রাসনে ঈদকে সামনে রেখে গরু-ছাগল লালন-পালনে ব্যস্ত সময় পার করছেন খামারিরা
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

০৭ নং দেওপাড়া ইউ পি আওয়ামী লীগের আয়োজনে শোকাবহ আগস্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত –

  • প্রকাশিত: শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩

মোঃ আলতাফ হোসেন বাবু,স্টাফ রিপোর্টার:

রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার ০৭ নং দেওপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে গতকাল ৩১ শে আগস্ট দুই নং ওয়ার্ডের কদম শহর উচ্চ বিদ্যালয় মাঠে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোদাগাড়ী তানোরের মাননীয় সাংসদ ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী রাজশাহী-১ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব মোঃ জাহাঙ্গীর আলম চেয়ারম্যান, গোদাগাড়ী উপজেলা পরিষদ ও সভাপতি, গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগ, জনাব আলহাজ্ব অয়েজ উদ্দিন বিশ্বাস সভাপতি, গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগ ও মেয়র, গোদাগাড়ী পৌরসভা, জনাব মোঃ আব্দুর রশিদ সাধারণ সম্পাদক, গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগ ও সদস্য, রাজশাহী জেলা পরিষদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান, মিলি সহ বিভিন্ন নেতৃবৃন্দ। 

 

বক্তব্য রাখেন, আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এম পির বিশ্বস্ত ভ্যানগার্ড ০৭ নং দেওপাড়া ইউনিয়ন পরিষদের তরুণ চেয়ারম্যান ও গোদাগাড়ী উপজেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক, জননেতা মোঃ বেলাল উদ্দিন সোহেল। চেয়ারম্যান মোঃ বেলাল উদ্দিন সোহেল শোকাবহ আগস্টের তাৎপর্য তুলে ধরেন এবং সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন। 

বেলাল উদ্দিন সোহেল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ও কার্যক্রম নিয়ে কথা বলেন পাশাপাশি গোদাগাড়ী তানোর -৫২ রাজশাহী -০১ জননেতা আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর পাশে থেকে জনগন ও নেতাকর্মীদের কাজ করতে আহবান জানান এবং ঐক্যবদ্ধ থেকে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লবিং গ্রুপিং ভুলে সার্বিক সহায়তা কামনা করেন এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট অনুরোধ জানিয়ে আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর হাতে আবারও নৌকা প্রতীক তুলে দেয়ার আহবান জানান। 

 

দেওপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ বেলাল উদ্দিন সোহেল এলাকার অসমাপ্ত কাজগুলো নির্বাচন পূর্ব যতদুর সম্ভব জরুরী ভিত্তিতে সমাপ্ত করার জন্য অনুরোধ জানিয়ে কদম শহর হাটে প্রবেশের রাস্তার পাকাকরণ, কদম শহর দাখিল মাদ্রাসার পাম্প মর্টার, ভবন নির্মাণ, কদম শহর উচ্চ বিদ্যালয়ের দ্বিতীয় তলা দুই কক্ষের কাজ শুরু, পারিবারিক মর্টার পাম্প সহ এলাকার রাস্তাঘাট, ড্রেনেজ ব্যবস্থা কাজ করা লাগবে বিধায় তিনি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর হস্তক্ষেপ কামনা করেন। 

 

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,সাবেক গোদাগাড়ী উপজেলা যুবলীগের সভাপতি জনাব শফিকুল ইসলাম সরকার, দেওপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের দক্ষিণের সভাপতি আব্দুর রাজ্জাক বাবলু, যুবলীগ সভাপতি মোঃ আসাদুল হক,সাধারণ সম্পাদক, সানোয়ার হোসেন বিদ্যুৎ, স্বেচ্ছা সেবক লীগের ইয়াসীন আলী সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। 

 

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মাননীয় সাংসদ জননেতা আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।

 

তিনি তার বক্তব্যে, শোকাবহ আগস্টের তাৎপর্য তুলে ধরে বক্তব্য প্রদান কালে মীরজাফর খন্দকার মোশতাকের ষড়যন্ত্র, বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের হত্যার বাস্তব রূপ তুলে ধরেন। 

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী উপস্থিত জনগণ ও গোদাগাড়ী তানোর সহ বাংলাদেশের জনগণকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ও নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানান। 

এছাড়াও মহিলীগের কৃষ্ণাদেবী, কাজল রেখা সহ অনেকেই বক্তব্য প্রদান কালে বলেন, গোদাগাড়ী তানোরের আওয়ামী লীগের একমাত্র আশা ভরসার প্রতীক আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী তিনিই পারেন, গোদাগাড়ী তানোরের মানুষ ও নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ও সাথে নিয়ে বাংলাদেশ আওয়ামী লীগকে সুসংগঠিত রাখতে তাই তার বিকল্প নৌকা প্রতীকে আর কেউ থাকতে পারেনা বা নাই সুতরাং আগামী জাতীয় সংসদ নির্বাচনে আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীকে নৌকা প্রতীক তুলে দেয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহবান জানান। সভায় সভাপতিত্ব করেন, দুই নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আশরাফুল ইসলাম। উপস্থিত ছিলেন, দুই নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, মোঃ আফাজ উদ্দিন, আব্দুস সোবহান, মিনারুল ইসলাম, রানা,আখের, সেল্লাল,আবদুল্লাহ, ফয়সাল, আকাশ, রাজিব, সকুল, বুলেট,কামাল মুক্তার সহ আরও অনেকে। 

 

আলোচনা সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।উক্ত আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠান সাফল্য মন্ডিত করতে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, দেওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জননেতা মোঃ বেলাল উদ্দিন সোহেল। 

সহযোগিতায় ছিলেন, ০১ নং ওয়ার্ডের মাজিরুল ইসলাম, জেকের আলী, নাসিম, ফারুক, শাজাহান সহ আরও অনেকে। 

অনুষ্ঠান শেষে এক কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews