1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন
সর্বশেষ :
জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন বিএনপিতে নতুন পদ পেলেন ৩৯ জন দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন। দুমকিতে মুজিব বর্ষের ঘর পেলো,ভূমিহীন-গৃহহীন ৩০ পরিবার। রাজশাহীর কাঁকন হাট পৌর সভায় উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ভোটে বিজয়ী হয়েছেন কামরুননাহার শিমুল। 
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

১৫ আগষ্টের আলোচনা সভায় দেশ আজ উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বে স্বীকৃতি লাভ করেছে: এমপি মানিক 

  • প্রকাশিত: সোমবার, ১৪ আগস্ট, ২০২৩

সেলিম মাহবুব, সুনামগঞ্জঃ

ছাতকের জাউয়াবাজারে আওয়ামীলীগের শোক দিবসের আলোচনা সভায় সুনামগঞ্জ ৫, আসনের ছাতক-দোয়ারা নির্বাচনী এলাকার সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, যে নেতার জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না, সেই নেতাকে স্বাধীনতার মাত্র সাড়ে তিন বছরের মধ্যে স্ব-পরিবারে হত্যা করে মোশতাক চক্র ও তার দোসরেরা তারা বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে স্বাধীন বাংলাদেশকে অন্ধকারের দিকে ধাবিত করার চেষ্টা করেছিল। কিন্তু আল্লাহর মেহেরবানী ও দেশবাসীর দীর্ঘ লড়াই-সংগ্রামে ১৯৯৬ সালে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামীলীগ সরকার গঠনে সক্ষম হয়। এই ধারাবাহিকতায় বঙ্গবন্ধুর তনয়া দেশরত্ন, জননেত্রী শেখ হাসিনা এখনো সরকার পরিচালনা করে যাচ্ছেন। যে কারণে দেশ আজ উন্নয়নের মডেল হিসাবে বিশ্বে স্বীকৃতি লাভ করেছে। ইতি মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়ার সফল বাস্তবায়নের পর স্মার্ট বাংলাদেশ গড়ার কর্মসূচি ঘোষণা করেছেন। তার এই ঘোষণার সফল বাস্তবায়ন ও উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে ১৫ই আগস্টের শোককে শক্তিতে পরিনত করে জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় বসাতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে ছাতক-দোয়ারা আসনে নৌকার বিজয় নিশ্চিত করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি। রবিবার ১৩ আগষ্ট বিকেলে ছাতকের জাউয়া বাজার ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের যৌথ উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জাউয়া বাজার ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স প্রাঙ্গনে অনুষ্ঠিত আলোচনা সভায় জাউয়া বাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস শহিদ মুকিতের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সাবেক চেয়ারম্যান আকলুছ মিয়া এবং প্রভাষক নাজমুল হকের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত শোক দিবসের আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছাতক উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবু শাহাদাত মোঃ লাহিন, ছাতক পৌর সভার প্রতিষ্ঠাকালীন মেয়র আলহাজ্ব আব্দুল ওয়াহিদ মজনু, জাউয়া বাজার ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মনিশংকর ভৌমিক, কমিউনিটি নেতা, শিক্ষাবিদ আইয়ুব করম আলী, উপজেলা কৃষক লীগের আহবায়ক, ইউপি চেয়ারম্যান আওলাদ হোসেন, জাউয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আব্দুল হক, উত্তর খুরমা ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিল্লাল আহমদ, সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্বা কদর মিয়া, সাবেক চেয়ারম্যান আলহাজ নূরুল ইসলাম, কানাডা প্রবাসী আওয়ামীলীগ নেতা নুরুল ইসলাম। বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা আসক উদ্দিন, আব্দুল হক, মাস্টার নাসির উদ্দীন, আকবর আলী, প্রভাষক গৌছুল হক নাইম, রতন কুমার দে, ফয়জুল ইসলাম, যুবলীগ নেতা মোঃ নূরুজ্জামান, ইউপি সদস্য কবির আহমদ, আব্দুল কদ্দূছ সুমন, আজির উদ্দিন, আমতর আলী, নুনু মিয়া, আলমগীর হোসেন, এহসান আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক কৃপেশ চন্দ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক তাজামুল হক রিপন, ছাত্রলীগ নেতা খালেদ আহমদ, মাহতাব আহমেদ, নোমান মিয়া, রুয়েল আহমদ তালুকদার, সালমান ফারসী প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews