1. me@dailyjagrotodesh.com : দৈনিক জাগ্রতদেশ : dailyjagrotodesh.com dailyjagrotodesh.com
  2. dailyjagrotodesh@gmail.com : দৈনিক জাগ্রতদেশ :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
দুমকিতে ঈদ উল আযহা ঘনিয়ে আসায় জমতে,শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম। ঈদের দিন ঘনিয়ে আসার সাথে সাথে জমতে শুরু করেছে পশুর হাট বাড়ছে ক্রেতা সমাগম জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল গোপনে বিক্রি, প্রশাসনের হস্তক্ষেপ  বজ্রপাত আতঙ্কে গ্রামীন জনজীবনে ঝুকি উপজেলা পরিষদ নির্বাচন দুমকিতে কাওসার, আমিন হাওলাদার কাপ পিরিচ’র বিজয়,, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন। দুমকিতে মুজিব বর্ষের ঘর পেলো,ভূমিহীন-গৃহহীন ৩০ পরিবার। রাজশাহীর কাঁকন হাট পৌর সভায় উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ভোটে বিজয়ী হয়েছেন কামরুননাহার শিমুল।  পটুয়াখালী উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হলেন নতুন তিন মুখ। চরভদ্রাসনে ঈদকে সামনে রেখে গরু-ছাগল লালন-পালনে ব্যস্ত সময় পার করছেন খামারিরা
বিঙ্গাপন:
তরুণ উদ্যোক্তাদের জন্য সুখবর, সারাদেশে ডিলার নিয়োগ দিচ্ছে মিয়া কেমিক্যাল কোম্পানি!!! সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় শূন্যস্থানে সংবাদ প্রতিনিধি সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা পোস্টের নাম উল্লেখ করে সিভি পাঠান dailyjagrotodesh@gmail.com

১৯ হাজার পিস ইয়াবাসহ ৪ জন গ্রেফতার

  • প্রকাশিত: শনিবার, ১০ অক্টোবর, ২০২০

চট্টগ্রামের বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে ১৯ হাজার পিস ইয়াবাসহ ৪ জনকে গ্রেফতার করেছে জেলা পুলিশ।

তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল, একটি প্রাইভেট কার ও একটি পিকআপ জব্দ করা হয়েছে।

শনিবার (১০ অক্টোবর) জেলা পুলিশের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়। জেলার সাতকানিয়া, লোহাগাড়া ও আনোয়ারা থানা পুলিশ পৃথক অভিযানে এসব ইয়াবা উদ্ধার করে।

গ্রেফতার চারজন হলো- চন্দনাইশ থানাধীন কাঞ্চননগর এলাকার আব্দুল মোনাফের ছেলে মোজাহের হোসেন রুবেল (২৮), লোহাগাড়া থানাধীন রাজঘাটা এলাকার মো. নুরুল ইসলামের ছেলে মো. আরাফাত (৩০), ঢাকার গুলশান থানাধীন নর্দ্দা এলাকার মো. সাইদুল ইসলামের ছেলে মো. হাসান প্রকাশ রতন (৩০) ও আনোয়ারা থানাধীন উত্তর সারেঙ্গা এলাকার আব্দুস সামাদের ছেলে মো. জালাল উদ্দিন (৩৫)।

এদের মধ্যে মোজাহের হোসেন রুবেলকে ১৩ হাজার পিস ইয়াবাসহ সাতকানিয়া রাস্তার মাথা থেকে, মো. আরাফাতকে ১ হাজার পিস ইয়াবাসহ চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে থেকে, মো. হাসান প্রকাশ রতনকে ৩ হাজার পিস ইয়াবাসহ চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে থেকে এবং মো. জালাল উদ্দিনকে ২ হাজার পিস ইয়াবাসহ আনোয়ারা বারশত কালিবাড়ি এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। এসব ইয়াবা কক্সবাজার থেকে নিয়ে আসা হচ্ছিল।

চট্টগ্রামের পুলিশ সুপার এসএম রশিদুল হক বলেন, জেলার সাতকানিয়া, লোহাগাড়া ও আনোয়ারা এলাকায় অভিযান চালিয়ে ৪ ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার ও তাদের কাছ থেকে মোট ১৯ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। বিভিন্ন কৌশলে কক্সবাজার থেকে নিয়ে আসা হচ্ছিল এসব ইয়াবা। ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল, একটি প্রাইভেট কার ও একটি পিকআপ জব্দ করা হয়েছে।

পুলিশ সুপার বলেন, গ্রেফতার চারজনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক জাগ্রতদেশ ২০২৩-২০২৪
Theme Customized By BreakingNews